লংকাবাংলা ফাইনান্সের নতুন ডিপোজিট স্কিম “স্বস্তি” ও “প্রতিভা”

লংকাবাংলা ফাইনান্স বাংলাদেশে নিয়ে এলো জীবন বিমা সুবিধাসহ নতুন দুটি ডিপোজিট স্কিম “স্বস্তি” ও “প্রতিভা” এবং এতে গ্রাহকগণ বিনা খরচে জীবন বিমা সুবিধাসহ অন্যান্য সুবিধা গ্রহণ করতে পারবেন।

বিশেষায়িত এই দুটি স্কিমের অনন্য বৈশিষ্ট্য গুলোর মধ্যে অন্যতম হলো যে কোন অনাকাঙ্খিত ঘটনায় মেয়াদপূর্তির সমুদয় টাকা প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা এবং গ্রাহকের সঞ্চয় অভ্যাস গড়ে তোলা। গ্রাহকদের পক্ষে ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান করবে লংকাবাংলা।

“স্বস্তি”মানি বিল্ডার (ডিপিএস) এমন একটি অনন্য সঞ্চয় প্রকল্প যার মুাধ্যমে গ্রাহক একই সাথে দুটো সুবিধা পাবেন। বাংলাদেশী নাগরিকগণ (রেসিডেন্ট/নন-রেসিডেন্ট) যাদের বয়স ১৮ থেকে ৬৫ বছরের মধ্যে সবাই এই স্কিম গ্রহণ করতে পারবেন এবং এই স্কিমের অর্ন্তভুক্ত সকল ধরণের সুবিধা উপভোগ করবেন।

‘প্রতিভা’ মানি বিল্ডার (ডিপিএস) নতুন প্রজন্মের জন্য সূচনা করবে নতুন দিগন্ত। শুধুমাত্র আপনার সন্তানদের (বয়স ১৮ এর নীচে) জন্য সুরক্ষিত ভবিষ্যত এই স্কিমের অনন্য বৈশিষ্ট্য। অভিভাবকের যেকোন অনাকাঙ্কিত  ঘটনায় সন্তান পাবে প্রতিভা ডিপোজিট স্কিম এর মেয়াদপূর্তির সমুদয় টাকা প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা।

এ প্রসঙ্গে লংকাবাংলা ফাইনান্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ রিটেইল বিজনেস, খোরশেদ আলম বলেন, “গ্রাহকদের ভবিষ্যতের কথা চিন্তা করে লংকাবাংলা নিয়ে এলো জীবন বিমা সুবিধা সহ “স্বস্ত্মি” ও “প্রতিভা” নামে নতুন দুটি ডিপোজিট স্কিম। “স্বস্তি” ডিপোজিট স্কিম নিশ্চিত করবে গ্রাহকের ভাবনাহীন জীবন এবং “প্রতিভা” ডিপোজিট স্কিম ভবিষ্যৎ প্রজন্মের নিরাপত্তা নিশ্চিত করবে বলে আমরা আশাবাদী।

এই ডিপোজিট স্কিম দু’টির অন্যতম বৈশিষ্ট্যসমূহ হলো  সর্বনিন্ম ২৪ থেকে ৬০ মাসের পর্যন্ত স্কিমের মেয়াদ, ন্যুনতম কিস্তির পরিমান ৫০০ টাকা, ট্যাক্স ছাড় গ্রহণ সুবিধা, লোন সুবিধা, মাসিক টাকা জমা (কিস্তি) দেয়ার নমনীয় তারিখ নির্ধারণ সহ ঝামেলাবিহীনভাবে বিবিধ ডিজিটাল ও মোবাইল পেমেন্ট চ্যানেলের সুবিধা।

প্রয়োজনে যোগাযোগ, মো. রাজিউদ্দিন সৌরভ, ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন্স লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড।ইমেইল: md.raziuddin@lankabangla.com, মোবাইল: ০১৭২৯২৮৪২৮৪, তারিকুল সুমন , মিডিয়া কোয়েস্ট, মোবাইল:০১৭৬৮৭৬৬০৯৪, ইমেইল: sumon@mediaquest.com.bd, sumonmediaquest@gmail.com।  সংবাদ বিজ্ঞপ্তি

সম্পর্কিত Desk Report

এছাড়াও চেক করুন

অভ্যন্তরীন ঋণপত্রের বিপরীতে বৈদেশিক মুদ্রায় মূল্য পরিশোধের বিদ্যমান ব্যবস্থা আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কার্যকর

অভ্যন্তরীন ঋণ পত্রের বিপরীতে বৈদেশিকা মুদ্রায় মূল্য পরিশোধের বিদ্যমান ব্যবস্থা আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কার্যকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *